দীর্ঘদিন বান্ধবী খুঁজে না পাওয়ায় নিজেকে বিক্রির বিজ্ঞাপন দিলেন

https://ift.tt/eA8V8J
অ্যালান ইয়ান ক্যার্টন পেশায় একজন লরি ড্রাইভার। ৩০ বছর বয়সী এই যুবকের বাড়ি যুক্তরাজ্যের নর্দামটনশায়ারে। দীর্ঘদিন ধরেই একজন সঙ্গীর খোঁজ করছিলেন তিনি। গেল দশ বছরের বেশ কয়েকটি ডেটিং অ্যাপে সময় দিয়েও মেলেনি কোনো ফল। এই সময়ে হতাশ হতে হতে অ্যালান ইয়ানের মনে হয়েছে ভালোবাসা খুঁজে পাওয়া খুব একটা সহজ কাজ নয়। তাই শেষ পর্যন্ত নিজেকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফেইসবুকে দিয়েছেন সেই বিজ্ঞাপনও। অ্যালান তার এই উদ্যোগের বিষয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে বলেন, আমি টিন্ডার, প্লেন্টি অফ ফিশের মতো অনেক অ্যাপ ব্যবহার করেছি। কিন্তু সেখানে কোনো উপকার হয়নি আমার। উল্টো আমি হতাশ হয়েছি। তাই শেষ পর্যন্ত নিজেকে বিক্রি করে দেওয়ার চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। আরও পড়ুন: মাত্র ৪৯ বছর বয়সেই ১৫০ সন্তানের বাবা তিনি! অ্যালানের অবশ্য বিস্তর অভিযোগ রয়েছে নিয়মিত ব্যবহৃত হওয়া ডেটিং অ্যাপগুলো নিয়ে। সেই অ্যাপ থেকে তিনি বিন্দুমাত্রও সহায়তা পাননি। বরং ১২ বছরের কাছাকাছি সময় তাকে একাই থাকতে হয়েছে। সেই কারণেই নিজেকে বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফেইসবুকে শ্রেণিবদ্ধ বিজ্ঞাপনের জায়গায় নিজেকে বিক্রির বিজ্ঞাপনও পোস্ট করেছেন। সংবাদমাধ্যম জানাচ্ছে, গত ১০ সেপ্টেম্বর তিনি ফেইসবুকে এই বিজ্ঞাপন দেন। একাধিক ছবি দিয়ে তাতে তিনি জানান, বিনামূল্যেই কেনা যাবে তাকে। সঙ্গে মজার একটি ক্যাপশন লেখেন তিনি, আমি ৩০ বছরের এক যুবক, আমার জীবনে কোনো নারী আসুক আমি চাই। আমি চাই একজন সুন্দরীর সঙ্গে কথা বলতে। যে কয়েকটি বিয়েবাড়ির নিমন্ত্রণ আমি পাই, সেখানেও তাকে নিয়ে যেতে চাই। আমি ডেটিং সাইটে অনেক চেষ্টা করেছি, কিন্তু কোনো লাভ হয়নি। তাই মনে হয়েছে, এভাবে হয়ত কোনো লাভ হতে পারে। এন এইচ, ০৩ অক্টোবর
https://ift.tt/33mlYoM

Post a Comment

0 Comments