মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত সাবেক ফুটবলার

https://ift.tt/eA8V8J
ঢাকা, ০৪ জুন - সাবেক ফুটবলার মো.আবুল হোসেন বুধবার রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। দুপুরে তিনি বকশিবাজার মোড়ে দুর্ঘটনায় কবলিত হলে পথচারিরা ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে নিয়ে যায় আবুল হোসেনকে। বিকেলের দিকে বাসায় ফিরেছেন তিনি। ঘরোয়া ফুটবলে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, ভিক্টোরিয়া স্পোটিং ক্লাব, ব্রাদার্স ও রহমতগঞ্জে খেলা আবুল হোসেন জানান, আমি দুপুর ১ টার দিকে চানখারপুলের বাসা থেকে লালবাগ যাচ্ছিলাম মোটরসাইকেলে করে। বকশিবাজার মোড়ে যাওয়ার পর পেছন থেকে একটি পিকআপ সজোরে আঘাত করে। আমি মাটিতে পড়ে যাই। ৪-৫ মিনিট মনে হচ্ছিল দম বন্ধ হয়ে যাচ্ছে, মারা যাব। যখন জ্ঞান ফেরে, তখন আমি হাসপাতালে। পরে আমার বাবা ও স্ত্রী গিয়ে আমাকে বাসায় নিয়ে আসে। মাটিতে পড়ে গিয়ে বুকে ও পিঠে প্রচন্ড আঘাত পেয়েছেন আবুল হোসেন। আমার বেশি আঘাত লেগেছে বুকে ও পিঠে। পায়ের পাতার উপরের দিক এবং হাতের কনুইও খুব ছিলে গেছে। আল্লাহর রহমত ছিল বলে বেঁচে আছি। আমার জন্য যেন সবাই দোয়া করবেন-বলছিলেন আবুল হোসেন। সূত্র : জাগো নিউজ এন এইচ, ০৪ জুন
https://ift.tt/3dvFphL

Post a Comment

0 Comments