আমি স্রেফ খুন করতে চেয়েছিলাম তাদের : শ্রীশান্ত

https://ift.tt/eA8V8J
নয়াদিল্লি, ২৯ মে - অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের বল করতে খুব পছন্দ করতেন শ্রীশান্ত। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় এই পেসারের বিধ্বংসী স্পেলের কথা হয়তো মনে আছে অনেকেরই। ওই বিশ্বকাপে এক একটি উইকেট নিয়ে বুনো উল্লাসে মেতে উঠেছিলেন শ্রীশান্ত। ভারতও অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে নাম লিখিয়েছিল। সম্প্রতি ওই বিশ্বকাপ নিয়ে বলতে গিয়ে বুনো উল্লাসের প্রসঙ্গটি তুললেন শ্রীশান্ত। জানালেন, ২০০৭ বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের দিকে সেদিন কেন এত বেশি রাগান্বিত ছিলেন তিনি। শ্রীশান্ত জানান, ২০০৩ ওয়ানডে বিশ্বকাপে ভারতকে যেভাবে হারিয়েছে অস্ট্রেলিয়া, সেই কথাটাই কেবল মনে পড়ছিল তার। ওই বিশ্বকাপে গ্রুপপর্বে হারানোর পর ফাইনালেও ভারতের শিরোপা স্বপ্ন ভেঙেছিল রিকি পন্টিংয়ের অস্ট্রেলিয়া। গ্রুপপর্বে ৮ উইকেট আর ফাইনালে ১২৫ রানের সহজ জয় পায় অসিরা। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিতে সেই অস্ট্রেলিয়াকে সামনে পেয়ে আর রাগ ধরে রাখতে পারেননি শ্রীশান্ত। ওই ম্যাচে নিজের সর্বোচ্চ গতি দিয়ে বল করার চেষ্টা করছিলেন, ৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে নিয়েছিলেন ২ উইকেট। শ্রীশান্ত সেই ম্যাচটি নিয়ে বলছিলেন, মনে আছে প্রথম বলটি ইয়র্কার দেয়ার চেষ্টা করেছিলাম, হেইডেন সেটাকে চার মেরে দেন। যদি ওই ম্যাচটির দিকে তাকান, দেখবেন আমি বাড়তি উদ্যম নিয়ে দৌড়াচ্ছিলাম। আমি শুধু চাইছিলাম অস্ট্রেলিয়াকে হারাতে। ভারতীয় এই পেসার যোগ করেন, যেভাবে তারা আমাদের ২০০৩ বিশ্বকাপে হারিয়েছে, আমার মাথায় এটাই কাজ করছিল। সোজা কথায় বলতে গেলে আমি স্রেফ খুন করতে চেয়েছিলাম তাদের। সূত্র : জাগো নিউজ এন এইচ, ২৯ মে
https://ift.tt/2yFekJA

Post a Comment

0 Comments